You are currently viewing ৫০% ছাড়ে সকল কোর্স ও ক্যারিয়ার ট্র্যাক! নববর্ষের উৎসবে বহুব্রীহি

৫০% ছাড়ে সকল কোর্স ও ক্যারিয়ার ট্র্যাক! নববর্ষের উৎসবে বহুব্রীহি

এই নববর্ষে বহুব্রীহির শিক্ষার্থী ও শুভানুধ্যায়ীসহ সকলের জন্য থাকছে বছরের সেরা অফার! বৈশাখের প্রথম তিন দিন – অর্থাৎ এপ্রিলের ১৪, ১৫ ও ১৬ তারিখ বহুব্রীহির সকল অনলাইন কোর্স ও ক্যারিয়ার ট্র্যাক ৫০% ছাড়ে কেনার সুযোগ থাকবে (অফারটি ইতোমধ্যে শেষ হয়ে গেছে)।

অফারটি নিয়ে কিছু জিজ্ঞাসা

ডিস্কাউন্ট পাওয়ার জন্য আলাদাভাবে কিছু করতে হবে না। ১৬ই এপ্রিল পর্যন্ত আপনি যাই কিনুন না কেনো, Checkout পেইজে অটোমেটিক ভাবে ডিস্কাউন্ট কার্যকর হয়ে যাবে।

২০২১ সালের ১৪ই এপ্রিল থেকে শুরু করে ১৬ই এপ্রিল রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত চলবে এই অফার।

সবগুলো কোর্স ও ক্যারিয়ার ট্র্যাকেই চলবে এই অফার।

না! আপনি একটি কোর্স কিনলেও ৫০% ছাড় পাবেন; ১০টি কোর্স কিনলেও ৫০% ছাড় পাবেন। অর্ডার এমাউন্ট কত হতে হবে তার কোনো মিনিমাম বা ম্যাক্সিমাম লিমিট নেই। এক কথায়ঃ ১৪ থেকে ১৬ই এপ্রিল আপনি যতবার যা কিনবেন, ততবারই তাতে ৫০% ডিস্কাউন্ট পাবেন।

android dev course Bangla

কোর্সগুলো নিয়ে চেকাউট করার সময় চেকাউট পেইজে কোর্সের যে দাম দেখায়, সেই দামের উপর ৫০% ডিস্কাউন্ট পাবেন। 

কিছু কিছু কোর্স ও ক্যারিয়ার ট্র্যাকে অলরেডিই কিছু ডিস্কাউন্ট চলছে, নববর্ষের অফারের আওতায় আপনি সেই ডিস্কাউন্টের উপরেই আবার ডিস্কাউন্ট পাবেন!

যেমন এই ছবিতে দেখুন অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট কোর্সের মূল দাম ৩০০০ টাকা হলেও ডিস্কাউন্ট থাকায় এর বর্তমান মূল্য রয়েছে ২০০০ টাকা। নববর্ষ অফারের সময় আপনি এই বর্তমান মূল্য তথা ২০০০ টাকার উপরেই ৫০% ডিস্কাউন্ট পাবেন; মানে আপনার পে করতে হবে মাত্র ১ হাজার টাকা!

  • বহুব্রীহি ওয়েবসাইট থেকে আপনার পছন্দের কোর্স বাছাই করুন। সবগুলো কোর্সের লিস্ট দেখতে ভিজিট করুন: https://bohubrihi.com/courses/
  • পছন্দের কোর্সে গিয়ে Enroll Now বা ভর্তি হোন বাটনে ক্লিক করলে আপনি চেকাউট পেইজে চলে যাবেন। একাধিক কোর্স একসাথে কিনতে চাইলে প্রতিটি কোর্সের পেইজে গিয়ে Enroll Now বা ভর্তি হোন বাটনে ক্লিক করতে হবে। বাটনে ক্লিক করার পর স্বয়ংক্রিয়ভাবেই ডিস্কাউন্ট কার্যকর হয়ে যাবে; চেকাউট পেইজে গেলেই সেই ডিস্কাউন্টের এমাউন্ট দেখতে পারবেন।
  • চেকাউট পেইজে যেসব তথ্য (নাম, ইমেইল, মোবাইল, ইত্যাদি) চাওয়া হয়, সেগুলো দিন।
  • এবার PLACE ORDER বাটনে ক্লিক করে পেমেন্ট পেইজে চলে যান এবং পেমেন্ট সম্পন্ন করুন।

কাজ শেষ! পেমেন্ট সম্পন্ন হয়ে গেলে আপনার ড্যাশবোর্ড থেকে আপনি কোর্সগুলো দেখতে পারবেন।

বহুব্রীহির এক্সক্লুসিভ ক্যারিয়ার ট্র্যাক প্রোগ্রামগুলো এই প্ল্যাটফর্মের অন্য যেকোনো কোর্স থেকে আলাদা। প্রতিটি প্রোগ্রাম এমনভাবে সাজানো, যেন প্রোগ্রাম শেষে বাংলাদেশের প্রেক্ষাপটে আপনি সেই ফিল্ডে ক্যারিয়ার শুরু করার মত দক্ষতা ও কনফিডেন্স অর্জন করতে পারেন।

ভিডিও লেসন ছাড়াও এসব ক্যারিয়ার ট্র্যাকে রয়েছে মেন্টর সাপোর্ট, লাইভ সেশন, প্রজেক্ট রিভিউ ও পার্সোনাল ফিডব্যাক, জব ও ইন্টারভিউ প্রস্তুতি। এতো সুযোগসুবিধা এবং ইমপ্যাক্টের কারণে ক্যারিয়ার ট্র্যাকগুলোর চাহিদা অনেক!

তবে এই নববর্ষে অন্যান্য কোর্সের মত ক্যারিয়ার ট্র্যাকগুলোও হাতের নাগালে চলে এসেছে! অফার চলাকালীন সময়ে যেকোনো ক্যারিয়ার ট্র্যাক প্রোগ্রামে এনরোল করতে পারবেন বর্তমান মূল্যের অর্ধেক মূল্যে!

ক্যারিয়ার ট্র্যাকে ডিস্কাউন্ট পাওয়া বা ভর্তি হবার প্রক্রিয়া বাকি কোর্সগুলোর মতোই;  উপরে উল্লেখিত ধাপগুলো অনুসরণ করতে হবে।

আমাদের ক্যারিয়ার ট্র্যাকগুলো দেখুন এখানেঃ https://bohubrihi.com/product-category/premium/track/

আমাদের কোর্সগুলো নিয়ে আরো জানতে চান?

যেকোনো প্রশ্ন, কনফিউশন বা সমস্যায় নির্দ্বিধায় আমাদের সাথে যোগাযোগ করুন, নিচের যেকোন উপায়ে:

Bohubrihi
Follow us
0 0 votes
Article Rating
Rate This Article
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments