ডিজিটাল মার্কেটিং করে নিজের ওয়েবসাইট থেকে আয়

নিজের ওয়েবসাইট বানিয়ে আয় কেমন? নিজস্ব ওয়েবসাইট বানানোর প্রথম ৩ – ৬ মাসে কয়েকশো টাকা থেকে কয়েক হাজার টাকা মাসিক আয় হতে পারে আপনার। ওয়েবসাইটের

গ্রাফিক ডিজাইনে ক্যারিয়ার

সৃজনশীল কোন কাজকে নিজের পেশা হিসেবে নিতে চাইলে গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার হতে পারে সঠিক সিদ্ধান্ত। প্রায় সব ধরণের ইন্ডাস্ট্রিতে কাজ করার সুযোগ থাকে।

ডিজিটাল মার্কেটিং গাইড: বিগিনারদের জন্য

ডিজিটাল মার্কেটিং সম্পর্কিত সবচেয়ে বেসিক ও গুরুত্বপূর্ণ তথ্যগুলো পাবেন; ডিজিটাল মার্কেটিং থেকে আয় করার উপায় জানবেন; ডিজিটাল মার্কেটিং শেখার উপায় নিয়ে ধারণা পাবেন।

ফুল স্ট্যাক ওয়েব ডেভেলপমেন্ট ক্যারিয়ার ট্র্যাক প্রোগ্রামের রেজিস্ট্রেশন শুরু হচ্ছে জুলাইয়ে

যারা বহুব্রীহির কার্যক্রম নিয়মিত ফলো করেন তারা অনেকেই জানেন, (মূলত আপনাদের অনুরোধেই) আমরা ফুল স্ট্যাক ওয়েব ডেভেলপমেন্ট এর Career Track নিয়ে কাজ করছি। আমাদের রেগুলার কোর্সের সাথে Career Track এর পার্থক্য কি কি তা এই পোস্টেই জানতে পারবেন।

৫০% ছাড়ে সকল কোর্স ও ক্যারিয়ার ট্র্যাক! নববর্ষের উৎসবে বহুব্রীহি

১৪ই এপ্রিল থেকে ১৬ই এপ্রিল ২০২১ পর্যন্ত আপনার পছন্দের যেকোনো কোর্স ও ক্যারিয়ার ট্র্যাক কেনার সুযোগ পাবেন অর্ধেক দামে!

বহুব্রীহি কোর্স রিভিউ কনটেস্ট ২০২১

ব্র্যান্ডেড ট্যাবলেট, হেডফোন, প্রিমিয়াম কোর্সসহ আকর্ষণীয় পুরস্কার জিতে নিন বহুব্রীহির বিভিন্ন কোর্সের রিভিউ লিখে। কনটেস্ট চলবে ৩রা মে ২০২১ পর্যন্ত।

নববর্ষে Bohubrihi দিচ্ছে সকল অনলাইন কোর্সে ৫০ পার্সেন্ট ছাড়

এই নববর্ষে বহুব্রীহির সকল অনলাইন কোর্সে ৫০% ছাড় পাচ্ছেন। কোর্সগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল- AutoCAD 2019: The Complete 2D Course Python for Beginners Web development with

“একাডেমিক প্রজেক্টের জন্যেই মূলত পাওয়ারপয়েন্ট শেখা”

ইউটিউবে যে জিনিসটা মিস করতাম, বহুব্রীহিতে সেটা পেয়েছি — Engagement। আগে একটা জিনিস শেখা শুরু করলে কিছুদূর এগিয়ে এরপর আর শেখা হতো না, তাগিদটা থাকতো না। বহুব্রীহি কোনোভাবে সেই তাগিদটা সজাগ রেখেছিল।

eLearning in BD: User Experience & Expectations Survey

সারা বিশ্বেই ইন্টারনেট থেকে শেখার বা দক্ষতা অর্জন করার অভ্যাস বাড়ছে। বাংলাদেশেও ধীরে ধীরে এই ট্রেন্ড বেশ জনপ্রিয় হয়ে উঠছে। আসলে সারাদিন কষ্ট করে বাইরে

“অনলাইনেই সব পড়াশোনা” – দৈনিক সমকাল

বহুব্রীহির লক্ষ্য সবার জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত করা, কর্মমুখী শিক্ষার প্রসার ঘটানো, দেশে বেকারত্ব দূর করা, দক্ষ জনবল তৈরি করা, আত্ম কর্মসংস্থানের ব্যবস্থা করা।

ডিজিটাল মার্কেটিং নিয়ে কিছু ভুল ধারণা

ডিজিটাল মার্কেটিং নিয়ে ভুল ধারণা ফেসবুক মার্কেটিং মানেই ডিজিটাল মার্কেটিং। আমাদের দেশে ফেসবুকের ব্যাপক জনপ্রিয়তার কারণে কোম্পানি ও ব্র্যান্ডগুলোর কাছে এটি মার্কেটিংয়ের একটি বড় চ্যানেল।

ডিজিটাল মার্কেটিং বেসিকস

ডিজিটাল মার্কেটিং কী? ডিজিটাল মাধ্যমে কোনো প্রোডাক্ট, সার্ভিস ও ব্র্যান্ডের প্রোমোশন চালানোই হলো ডিজিটাল মার্কেটিং। যেমন, আপনি ফেসবুক চালানোর সময় স্পন্সরড পোস্ট দেখতে পান। এ

ডিজিটাল মার্কেটিং থেকে আয় করার সুযোগ

ডিজিটাল মার্কেটিং থেকে মূলত ৫টি উপায়ে আয় করতে পারবেন আপনি: ডিজিটাল মার্কেটিং ফ্রিল্যান্সিং থেকে আয় ডিজিটাল মার্কেটিং ফ্রিল্যান্সিংয়ে আয় কেমন? ডিজিটাল মার্কেটিংয়ের ১-২টি ক্যাটাগরিতে ফ্রিল্যান্সিং

নিজের ব্যবসায় ডিজিটাল মার্কেটিং

নিজের ব্যবসায় ডিজিটাল মার্কেটিং করার সুবিধা কী কী? নিজের ব্যবসায় ডিজিটাল মার্কেটিং করলে আপনি যেসব সুবিধা পাবেন, সেগুলোর মধ্যে রয়েছে: ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজি বানানোর সুবিধা:

ডিজিটাল মার্কেটিং এজেন্সি চালিয়ে আয়

আপনার যদি ডিজিটাল মার্কেটিংয়ের উপর কমপক্ষে ১-২ বছরের কাজের অভিজ্ঞতা থাকে, তাহলে নিজের এজেন্সি দেবার কথা চিন্তা করতে পারেন। দুইভাবে এজেন্সি দিতে পারবেন: ডিজিটাল মার্কেটিং

ডিজিটাল মার্কেটিং শেখার উপায়

ডিজিটাল মার্কেটিং শেখার জন্য আপনার ভার্সিটি লেভেলের ডিগ্রি থাকার প্রয়োজন নেই। মূলত ৩টি উপায়ে ডিজিটাল মার্কেটিংয়ের কাজ শিখতে পারেন।